গত বছর ‘পরাণ’ সিনেমা দিয়ে আলোচনার তুঙ্গে ছিলেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। বর্তমানে ব্যস্ত আছেন কলকাতার ‘মানুষ’ সিনেমা নিয়ে। আর এতে মিমের বিপরীতে কাজ করছেন অভিনেতা জিৎ।

এরমাঝেই নতুন একটি ওয়েব সিরিজে নাম লেখালেন মিম। নাম ঠিক না হওয়া সিরিজটির কাজ শুরু হবে দ্রুতই। সিরিজটিতে আরও অভিনয় করছেন এফএস নাঈম। মিম-নাঈমকে জুটি হিসেবে দেখা যাবে এই ওয়েব সিরিজে।

জানা গেছে, নতুন এই সিরিজটি নির্মিত হবে ওটিটি প্লাটফর্ম হইচইয়ের ব্যানারে। পরিচালনা করবেন ‘মিশন এক্সট্রিম’ ও ‘ব্ল্যাক ওয়ার’ সিনেমার নির্মাতা সানী সানোয়ার। নতুন এই ওয়েব সিরিজ প্রসঙ্গে মিম বলেন, ‘এ বিষয়ে আমি এখনই বিস্তারিত জানাতে পারব না। এটা প্লাটফর্ম থেকেই আনুষ্ঠানিকভাবে জানাবে।

তবে ‘হইচই-এর গল্প বলার ধরন আমার ভালো লাগে। প্লাটফর্মটির সঙ্গে যুক্ত হয়ে কাজ করলে ভালো কিছুই হবে।’ অন্যদিকে ওয়েব সিরিজটি নিয়ে নির্মাতা সানী সানোয়ারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনিও কিছু বলতে চাননি। জানিয়েছেন, হইচই থেকেই আনুষ্ঠানিকভাবে বিশদ জানাবে।

জানা গেছে, ওয়েব সিরিজের বিশেষ একটি চরিত্রে আরও থাকছেন সুমিত সেনগুপ্ত। সম্প্রতি সিনেমা হলে মুক্তি পাওয়া ‘ব্ল্যাক ওয়ার’-এ অভিনয় করেছেন এই অভিনেতা।